ভিডিও

৯৯৯-এ ফোন করে সাময়িক রক্ষা

ধুনটে কৃষানীর জমিতে ঘর  তুলে বেদখলের চেষ্টা

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে নুরজাহান খাতুন নামে এক কৃষানীর আবাদি জমিতে অবৈধভাবে ঘর তুলে বেদখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী কৃষানী নুরজাহান খাতুন বাদি হয়ে প্রতিপক্ষের থানায় লিখিত অভিযোগ করেছেন। 

নুরজাহান খাতুন অভিযোগে উল্লেখ করেন তার বাড়ির পাশে তার ২১শতক আবাদি জমি রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে ২ মার্চ রিয়াদুল ইসলাম বাবু ও তার লোকজন  ওই জমিতে ঘর উত্তোলন করে বেদখলের চেষ্টা চালায়। এ সময় তাদের বাধা দিলে তারা তাকে ও তার লোকজনকে মারধর করে। তখন তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করেন। ফোন পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই জমিতে ঘর উত্তোলন বন্ধ করে দেয়।  

এ বিষয়ে রিয়াদুল ইসলাম বাবু বলেন, নুরজাহান খাতুনের ওয়ারিশগণের কাছ থেকে ওই জমি কিনেছি। কিন্ত ওই জমি নিবন্ধনের সময় মহরার দাগ নম্বর লিখতে ভুল করেছে। ফলে তারা ওই জমির দখল না ছাড়ায় সেখানে ঘর উত্তোলন করে দখলের চেষ্টা করছি। 

ধুনট থানার এএসআই আব্দুল কুদ্দুস বলেন, জাতীয় জরুরী সেবা থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘর উত্তোলন বন্ধ করে দেওয়া হয়েছে। স্থানীয় ভাবে উভয়পক্ষ বসে বিষয়টি মিমাংসা করে নেওয়ার কথা বলেছেন। তবে মিমাংসা না হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

   

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS